ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নাশকতা মামলায় রাবির ৪ শিক্ষার্থী গ্রেফতার 

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
নাশকতা মামলায় রাবির ৪ শিক্ষার্থী গ্রেফতার  নাশকতা মামলায় গ্রেফতার চার শিক্ষার্থী

রাবি: শিবির সন্দেহে আটক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চার শিক্ষার্থীকে নাশকতা মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। 

আগের একটি নাশকতা মামলায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় শুক্রবার (১৯ অক্টোবরে) সকালে তাদের গ্রেফতার দেখানো হয়।  

এর আগে, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাতে শিবির সন্দেহে ১৪ শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়া এলাকা থেকে আটক করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মারধর ও জিজ্ঞাসাবাদের পর শিবিরের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ এনে চার শিক্ষার্থীকে পুলিশে দেয় ছাত্রলীগ। কোনো প্রমাণ না মেলায় বাকি ১০ শিক্ষার্থীকে ছেড়ে দেওয়া হয়।

মারধরে গুরুতর আহত হওয়ায় ওই চার শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।  

গ্রেফতাররা হলেন- বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী লিটন, দ্বিতীয়বর্ষের মুহাইমিন, সমাজকর্ম বিভাগের দ্বিতীয়বর্ষের নাসিম হাসান ও আরবি বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী শাহরুখ।  

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বাংলানিউজকে বলেন, শিবিরের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে ওই চারজনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর আগের একটি নাশকতা মামলায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে তাদের আদালতে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।