[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ মাঘ ১৪২৫, ১৯ জানুয়ারি ২০১৯
bangla news

রাবিতে ভর্তি জালিয়াতির টাকা নিতে এসে যুবক আটক

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৮ ৭:০৬:৩১ পিএম
আটক গোলাম রব্বানী। ছবি-বাংলানিউজ

আটক গোলাম রব্বানী। ছবি-বাংলানিউজ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জালিয়াতির মাধ্যমে ভর্তি করিয়ে দেওয়ার কথা বলে অগ্রিম টাকা নিতে এসে গোলাম রব্বানী নামে এক যুবক আটক হয়েছেন। 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ এলাকা থেকে শিক্ষার্থীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক গোলাম রব্বানীর বাড়ি রাজশাহীর বাগমারা এলাকায়।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, সৌরভ নামে এক শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রশ্ন দিয়ে সহায়তা করার চুক্তি করেন গোলাম রব্বানী। চুক্তি অনুযায়ী ভর্তি বাবদ অগ্রিম ২০ হাজার টাকা দাবি করেন গোলাম রব্বানী। পরে ওই টাকা নিতে সৌরভ তাকে বিশ্ববিদ্যালয়ের ভেতরে আসতে বলেন। বৃহস্পতিবার দুপুরে টাকা নেওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ে এলে সৌরভ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহায়তায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী আমাকে বিষয়টি জানালে আমি সেখানে পুলিশ পাঠাই। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। 

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসাইন বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয় থেকে একজনকে আটক করা হয়েছে। তিনি জালিয়াতি চক্রের সদস্য কিনা জানি না। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, আগামী ২২ ও ২৩ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, অক্টোবর, ১৮, ২০১৮ 
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14