[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

কুবির বাসে হামলার ঘটনায় মামলা

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১২ ৪:৪৩:৫৯ পিএম
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের বাসে হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা সাদেক হোসেন মজুমদার বাদী হয়ে অজ্ঞাতনামা ১০ থেকে ১৫ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম মিয়া বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। সেটিকে এজাহারভুক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবারের (১১ অক্টোবর) ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। পুলিশ প্রশাসন আশ্বস্ত করেছেন সুষ্ঠু তদন্তের মাধ্যমে তারা প্রকৃত দোষীদের আইনের আওতায় আনবে।

এদিকে ওই ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের ক্যাডেট দ্বীন মোহাম্মদ হামলার শিকার হওয়ায় প্লাটুনের সিইউও মো. সোহান শেখ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

পাশাপাশি প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বিশ্ববিদ্যালয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতারা। সেই সঙ্গে প্রশাসনের কাছে এমন সন্ত্রাসী কর্মকাণ্ডের দ্রুত বিচার দাবি করেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache