ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ১০-১১ ডিসেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
পবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ১০-১১ ডিসেম্বর

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ১০ ও ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

এবছর বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদকে তিনটি ইউনিটে বিভক্ত করে ভর্তি পরীক্ষা নেওয়া হবে।

বুধবার (১০ অক্টোবর) থেকে আগামী ২০ নভেম্বর বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অনলাইনে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য আবেদন করা যাবে।

এজন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইট (https://pstu.admission.online) এর মাধ্যমে সম্পন্ন করতে হবে। যার নির্দেশিকা বিশ্ববিদ্যালয়ের  (http://pstu.ac.bd/) ওয়েবসাইটে ইতোমধ্যে দেওয়া হয়েছে।

ভর্তির আবেদন কার্যক্রম সম্পন্ন হলে প্রবেশপত্র ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত।

'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা ১০ ডিসেম্বর সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ১১ ডিসেম্বর 'বি' ইউনিটের পরীক্ষা বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এবং 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা একইদিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। পাশাপাশি ১৪ ডিসেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং সব কার্যক্রম শেষে ২০১৯ সালের ১ জানুয়ারি নতুন বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad