ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে ৪র্থ আঞ্চলিক বিতর্ক প্রতিযোগিতা শুরু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
রাবিতে ৪র্থ আঞ্চলিক বিতর্ক প্রতিযোগিতা শুরু আঞ্চলিক বিতর্ক প্রতিযোগিতা

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তিন দিনব্যাপী ‘গোল্ড বাংলাদেশ-আদম ফাউন্ডেশন চতুর্থ রাজশাহী আঞ্চলিক বিতর্ক প্রতিযোগিতা’ শুরু হয়েছে। 

শুক্রবার (৫ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের ঈসমাইল হোসেন শিরাজী ভবনে এ বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন গোল্ড বাংলাদেশ’র মডারেটর ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. ইমতিয়াজ আহমেদ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক এবং গোল্ড বাংলাদেশ’র মডারেটর মামুন আ. কাউয়ূম, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মো. হেলাল উদ্দিন, গোল্ড বাংলাদেশ’র সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সহ-সভাপতি আলী ইউনুস হৃদয়, আব্দুল কুদ্দুস প্রমুখ।

আদম ফাউন্ডেশনের সহযোগিতায় ও গোল্ড বাংলাদেশ আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় স্কুল, কলেজ ও ক্লাব পর্যায়ের ৪০টি দল নেয়। প্রতিযোগিতার প্রথম দিন আটটি ভেন্যুতে স্কুল ও কলেজ পর্যায়ের মোট ২৪টি দলের বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  

দ্বিতীয় দিন ক্লাব পর্যায়ের ১৬টি দলের বিতর্ক প্রতিযোগিতা হবে। তৃতীয় দিন বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সে বির্তক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।