ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবি ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে বহিষ্কারের সুপারিশ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৮
জাবি ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে বহিষ্কারের সুপারিশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হল ও আল বেরুনী হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় উভয় হলের ১০ ছাত্রলীগ নেতাকর্মীকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কারের সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

বৃহস্পতিবার (৪ অক্টোবর) জাবি ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার (২ অক্টোবর) রাতে মীর মশাররফ হোসেন হল ও আল বেরুনী হলের মধ্যে অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ১০ ছাত্রলীগ নেতাকর্মীকে এক মাসের জন্য বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

 

সাময়িক বহিষ্কারের সুপারিশ প্রাপ্ত ১০ নেতাকর্মী হলেন- আল বেরুনী হলের ছাত্রলীগ কর্মী আশিক শেখ, সোহেল রানা, সুজন মাহমুদ এবং শাখা ছাত্রলীগের সদস্য ইমরান হোসেন এবং মীর মশাররফ হোসেন হলের ছাত্রলীগ কর্মী রবিউল ইসলাম, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি দেবাশীষ মিত্র, অনিক কুমার সাহা, জুনায়েদ, আমিরুল ইসলাম সুজন এবং  মো. আবু সাঈদ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৮
এএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।