ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার বিস্তারিত সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২২ ও ২৩ অক্টোবর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২২ অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ইউনিট ‘সি’ এর গ্রুপ-১ রোল নম্বরধারী সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ইউনিট ‘সি’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইউনিট ‘ডি’ এর  গ্রুপ-১ রোল নম্বরধারী ও দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ইউনিট ‘ডি’ এর গ্রুপ-২ রোল নম্বরধারীদের।  

এছাড়া একই দিন বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ইউনিট ‘বি’ এর  গ্রুপ-১ রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ অক্টোবর সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ইউনিট ‘বি’ এর  গ্রুপ-২ রোল নম্বরধারী। এরপর সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ইউনিট ‘ই’ এর  গ্রুপ-১ ও  বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইউনিট ‘ই’ এর  গ্রুপ-২। এরপর দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ইউনিট ‘এ’ এর  গ্রুপ-১ ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ইউনিট ‘এ’ এর  গ্রুপ-২ রোল নম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://admission.ru.ac.bd -তে পাওয়া যাবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।