ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবির ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
জবির ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের ‘ইউনিট-১’ (বিজ্ঞান শাখা) এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা ও বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই শিফটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, পাশের পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে, বাংলাবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে ও ঢাকা কলেজিয়েট স্কুল কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

অবশ্য ভর্তি পরীক্ষার সময় পরিক্ষার্থীদের বেঁধে দেওয়া নির্দিষ্ট সময়ের ২০-৩০ মিনিট পরও হলে ঢুকতে দেখা যায় অনেক শিক্ষার্থীকে।

 

পরীক্ষার হল পরিদর্শন শেষে সংবাদ সম্মেলনে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, সব কাজেই কিছু না কিছু অব্যবস্থাপনা ঘটে। এখানেও তার ব্যতিক্রম নয়। আমরা বিষয়টা নিয়ে কাজ করছি, আশা করি সব ঠিক হয়ে যাবে।  

এবার ‘ইউনিট-১’-এর ১ হাজার ১৭৮টি আসনের বিপরীতে ২৬ হাজার ৪১৪ জন শিক্ষার্থী লিখিত ভর্তি পরীক্ষার জন্য সুযোগ পান। এর মধ্যে সকালের শিফটে ১৩ হাজার ২৪১ জন এবং বিকেলের শিফটে ১৩ হাজার ১৬৪ জন শিক্ষার্থীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
কেডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad