ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

অনার্স ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ বৃহস্পতিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
অনার্স ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ বৃহস্পতিবার

ঢাকা: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ করা হবে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর)।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে SMS এর মাধ্যমে যেকোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে (nu<space>athn<space>roll no) লিখে 16222 নম্বরে Send করলে ফল জানা যাবে।

এছাড়া রাত ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটও (www.nu.ac.bd/admissions) ফল পাওয়া যাবে।

মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু কোনো প্রার্থী আগের শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান), স্নাতক (সম্মান) প্রফেশনাল ও স্নাতক (পাস) নিয়মিত/প্রাইভেট কোর্সে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই  আগামী ৭ অক্টোবর মধ্যে ওই ভর্তি বাতিল করতে হবে। অন্যথায় দ্বৈত ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে। এ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস ১১ অক্টোবর থেকে শুরু হবে।

একই বিজ্ঞপ্ততে বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের মাস্টার্স এমএ/এমএসএস/এমবিএস/এমএসসি ও এম মিউজ শেষপর্ব (আইসিটি) পরীক্ষার আবেদন ফরম পূরণের সময় আগামী ৭ অক্টোবর পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানানো হয়েছে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/mf I www.nu.ac.bd থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।