ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ৪

সিলেট: সিলেটের বিয়ানীবাজারে বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত চারজন আহত হয়েছেন।

রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর সোয়া ২টার দিকে উপজেলার দুবাগ ইউনিয়নের দুবাগ স্কুল অ্যান্ড কলেজে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নির্বাচন চলাকালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউপি সদস্য আপ্তাব আলী ভেতরে ঢোকার চেষ্টা করলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জামাল হোসেন ও তার সমর্থকরা বাধা দেন।

এ ঘটনার জের ধরে বাক-বিতণ্ডার একপর্যায়ে আপ্তাপ আলীর লোকজন অতর্কিত হামলা চালায়।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল ও তাজুল ইসলামসহ অন্তত চারজন আহত হয়েছেন। আহত তাজুল ও রাসেলকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুবাগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম বাংলানিউজকে বলেন, ভোটকেন্দ্রে ঢোকা নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। পুলিশের সহায়তায় তিনি উভয়পক্ষকে শান্ত করেন। পরে পুনরায় ভোটগ্রহণ শুরু হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, ভোটকেন্দ্রের মধ্যে পুলিশ মোতায়েন ছিল। কেন্দ্রের বাইরে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাচনে মাধ্যমিক শাখায় ৫ প্রার্থীর মধ্যে মাসুক উদ্দিন ২০৫, রুহেল আহমদ চৌধুরী ১৫৭ ভোট পেয়ে বিজয়ী হন। কলেজ শাখায় ৩ প্রার্থীর মধ্যে আশফাক চৌধুরী খচরু মিয়া ১০৫, শফিক উদ্দিন ৯৯ বিজয়ী হন বলে নিশ্চিত করেন ইউপি চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।