ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

বশেমুরবিপ্রবির শিক্ষার্থী ইনজামামুলকে ৩ লাখ টাকা অনুদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২০ ৭:৩৫:৫৮ পিএম
বশেমুরবিপ্রবির শিক্ষার্থী ইনজামামুলকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ৩ লাখ টাকার আর্থিক অনুদান

বশেমুরবিপ্রবির শিক্ষার্থী ইনজামামুলকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ৩ লাখ টাকার আর্থিক অনুদান

গোপালগঞ্জ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থীর চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তিন লাখ টাকার আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. খোন্দকার নাসিরউদ্দিন তার কক্ষে শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে নিয়ে অনুদানের চেক হস্তান্তর করেন।

অসুস্থ ইনজামামুলের পক্ষে উপাচার্যের কাছ থেকে চেক গ্রহণ করেন সমাজবিজ্ঞান চেয়ারম্যান মো. মজনুর রশিদসহ বিভাগের বিভিন্ন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক বি কে বালা, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম, সহকারী অধ্যাপক মাহফুজা আক্তার, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক হুমায়ুন কবির এ সময় উপস্থিত ছিলেন।

ইনজামামুল দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ‘লেফ্ট ফোমোরাল হেড ডেসট্রাকসন’ রোগে ভুগছেন। তিনি দীর্ঘদিন ধরে ভারতের খ্রীস্টান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত অপারেশন করার পরামর্শ দিয়েছেন। যে চিকিৎসার জন্য তার প্রয়োজন ৬ লাখ টাকা। তার দরিদ্র পরিবারের পক্ষে এতগুলো টাকার যোগান দেওয়া সম্ভব নয়। তাই  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাকে এ অনুদান দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩০, সেপ্টেম্বর ২০, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আর্থিক অনুদান গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-20 19:35:58