ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

ববি’র পরিবহন পুলে নতুন ২ বাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
ববি’র পরিবহন পুলে নতুন ২ বাস ববি’র উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ফিতা কেটে বাস উদ্বোধন করেছেন। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি)পরিবহন পুলে যুক্ত হয়েছে আধুনিক মডেলের আরও ২টি বাস।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ফিতা কেটে বাস উদ্বোধন করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর, চেয়ারম্যান, প্রভোস্ট, পরিচালক, দফতর প্রধান, পরিবহন পুলের ম্যানেজারসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে নতুন এ বাস দু’টিসহ মোট বাসের সংখ্যা আটটি। এরমধ্যে ৫৪ সিটের দু’টি, ৩৬ সিটের একটি বাস এবং একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স বর্তমান উপাচার্য’র সময়ে ক্রয় করা হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আটটি পরিবহনের পাশাপাশি বিআরটিসি হতে লিজকৃত সাতটি বাসসহ সর্বমোট ১৫টি বাস শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী পরিবহনে নিয়োজিত রয়েছে। এর বাইরে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব দু’টি মাইক্রোবাসও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।