ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কলেজে ফটোকপি মেশিন দিল কিং ব্র্যান্ড সিমেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
কলেজে ফটোকপি মেশিন দিল কিং ব্র্যান্ড সিমেন্ট কলেজ কর্তৃপক্ষের হাতে ফটোকপি মেশিন তুলে দিচ্ছেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা পূনম চাঁদ ভূতোরিয়া কলেজের শিক্ষার্থীদের জন্য একটি ফটোকপি মেশিন দিয়েছে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্রান্ড সিমেন্ট।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ১১টায় কলেজের হলরুমে আনুষ্ঠানিকভাবে ফটোকপি মেশিনটি দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বসুন্ধরা সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।  

সুশিক্ষার আলো থাকুক সমুজ্জ্বল- এ স্লোগান নিয়ে সীমান্তবর্তী ও অবহেলিত অঞ্চলের শিক্ষার্থীদের জন্য দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষে  ফটোকপি মেশিনটি দেন তিনি।

একটি কাগজ ফটোকপি করতেই দুই কিলোমিটার দূরে বাউরা বাজারে যেতে হতো এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের।

প্রধান অতিথির বক্তব্যে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন বলেন, কিং ব্র্যান্ড সিমেন্ট শিক্ষা প্রসারের জন্য সবসময়ই অগ্রণী ভূমিকা পালন করে আসছে। বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমের সঙ্গে বসুন্ধরা গ্রুপ যুক্ত রয়েছে। দুস্থ মানুষকে সহায়তা, শিক্ষা প্রসারে সহায়তাসহ নানা ধরনের কার্যক্রমে বসুন্ধরা গ্রুপ পাশে থাকতে চায়।  

বাউরা পূনম চাঁদ ভুতোরিয়া কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মহাদেব চাঁদ ভূতোরিয়ার সভাপতিত্বে ফটোকপি মেশিন বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-কলেজের অধ্যক্ষ মোস্তাফিজার রহমান বসুনীয়া, কিং ব্র্যান্ড সিমেন্টের ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন, উত্তরবঙ্গের উইং ইনচার্জ মাসুম বিল্লাহ, ডিভিশনাল ম্যানেজার শাহ মো. মাহমুদ হাসান, বাউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল হক মিরন প্রমুখ।

কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের সার্বিক সহযোগিতায় ফটোকপি মেশিন হস্তান্তর অনুষ্ঠানের শেষে মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।