[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ফের স্থগিত রাবির দশম সমাবর্তন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ২:৩১:৪৩ এএম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: আবারও স্থগিত করা হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দশম সমাবর্তন। এ সমাবর্তন অনুষ্ঠানের সভাপতি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের অসুস্থার কারণে সমাবর্তন স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর। 

এ নিয়ে তিনবার পেছালো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দশম সমাবর্তন। ২৪ মার্চ অনুষ্ঠেয় সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আবদুল হামিদের প্রতিনিধি হিসেবে শিক্ষামন্ত্রীর সভাপতিত্ব করার সিদ্ধান্ত হয়।

মঙ্গলবার (১৩ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এ তথ্য নিশ্চিত করেন।

অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার জানান, বিশ্ববিদ্যালয়ের দশম সমাবর্তনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সভাপতিত্ব করার কথা। কিন্তু তিনি অসুস্থতার কারণে সমাবর্তনে উপস্থিত হতে পারবেন না বলে আমাদের জানিয়েছেন। বুধবার (১৪ মার্চ) তার চোখের অপারেশন।

তিনি আরো জানান, অসুস্থতার কারণে শিক্ষামন্ত্রী সমাবর্তনে উপস্থিত থাকতে পারছেন না বলে সকালে প্ল্যানিং কমিটির জরুরি সভা ডাকা হয়। সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে দশম সমাবর্তন সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরে রাষ্ট্রপতির দফতরে যোগাযোগ করে তার সিদ্ধান্ত অনুযায়ী সমাবর্তনের তারিখ পুনরায় নির্ধারণ করা হবে।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালের ২৪ ডিসেম্বর দশম সমাবর্তনের আয়োজন করেন তৎকালীন প্রশাসনের উপাচার্য অধ্যাপক ড. মুহম্মদ মিজানউদ্দিন। রাষ্ট্রপতির অনুপুস্থিতির কারণে তখন স্থগিত করা হয় সমাবর্তন। এরপর ২০১৭ সালের মে মাসে দায়িত্ব নেন বর্তমান প্রশাসন। দীর্ঘ চেষ্টার পর ২৪ মার্চ সমাবর্তনের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু শেষ পর্যন্ত সেটিও স্থগিত হলো।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa