[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

জবির ফার্মেসি বিভাগের শিক্ষার্থী স্থায়ী বহিষ্কার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১২ ৭:০৭:১১ এএম
আল ইকরাম অর্ণব

আল ইকরাম অর্ণব

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ফার্মেসি বিভাগের ১২তম ব্যাচের (শিক্ষাবর্ষ ২০১৬-১৭) শিক্ষার্থী মো. আল ইকরাম অর্ণবকে (আইডি নং ই-১৬০৬০৬০১০) স্থায়ীভাবে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন ২০০৫-এর ১১ (১০) ধারায় প্রদত্ত ক্ষমতাবলে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে স্থায়ীভাবে তাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১২ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে এ তথ্য জানানো হয়। 

জানা যায়, অর্ণবের বিরুদ্ধে আনিত প্রধান অভিযোগ, গত ৭ মার্চ বিশ্ববিদ্যালয়ের বাসে বসাকে কেন্দ্র করে বাসে অবস্থানরত শিক্ষার্থীদের বেধড়ক মারপিট করে অর্ণব এবং ঘটনা পর্যবেক্ষণে যাওয়া শিক্ষকদের সঙ্গেও খারাপ আচারণ করেন তিনি।

এছাড়া, গত ৭ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের ১১ ব্যাচের শিক্ষার্থী মো. মাকসুদর রহমান শিহাবকে ছুরিঘাত করে অর্ণব। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি মারামারির ঘটনায় সম্পৃক্ততার অভিযোগের সত্যতা পাওয়ায় যায় বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
কেডি/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa