[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

টাইগারদের জয়ে ঢাবির হলে হলে উল্লাস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১০ ১:২৫:০৫ পিএম
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সর্বত্র মেতে ওঠেছে আনন্দ উল্লাসে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সর্বত্র মেতে ওঠেছে আনন্দ উল্লাসে

ঢাকা বিশ্ববিদ্যালয়: নিদাহাস ট্রফিতে শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সর্বত্র মেতে ওঠেছে আনন্দ উল্লাসে। বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পর ক্যাম্পাসের টিএসসিসহ হলে হলে উল্লাস করছেন শিক্ষার্থীরা।

শনিবার (১০ মার্চ) নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হয় বাংলাদেশ। 

যেখানে বাংলাদেশ ৫ উইকেটের ব্যবধানে শ্রীলংকাকে পরাজিত করে। ক্রমান্বয়ে ক্রিকেট উন্নতি করা বাংলাদেশের সমর্থকদের প্রত্যাশা বেড়ে গিয়েছিল অনেকখানি। টানা পরাজয় যেন মেনে নিতে পারছিলেন না কেউ। ফলে একটি জয় কাঙ্খিত ছিল সবার কাছেই।

মুশফিকুর রহিমের ব্যাটে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পর হলের টিভি রুমে শিক্ষার্থীরা রীতিমতো বাংলাদেশ বাংলাদেশ ধ্বনিতে মুখরিত করে তোলে। ম্যাচের জয়ের নায়ক মুশফিকের নামে শ্লোগান দিয়েছেন অনেকেই।

বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য সেন হলের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আরিফ হোসেন মুন্না বাংলানিউজকে বলেন, অনেক দিন পর বাংলাদেশের এমন জয়ে আমি অত্যন্ত খুশি। দীর্ঘ দিন পর হলের টিভি রুমে এমন উল্লাস করলাম। আশা করি বাংলাদেশ আগের মতো ধারাবাহিকভাবে ভালো খেলবে।

শামসুন্নাহার হলের ছাত্রী মৌসুমী সেতু মনি বাংলানিউজকে বলেন, পরীক্ষার পড়া বাদ দিয়ে খেলা দেখা স্বার্থক হয়েছে। অভিনন্দন টিম টাইগার।

ম্যানেজমেন্ট বিভাগের জোবায়ের উদ্দীন আরমান বলেন, বাংলাদেশ আগে সর্বোচ্চ ১৭৮ রান চেজ করে ম্যাচ জিতেছিল। শুরুতে বোলিং দেখে একটু হতাশায় ছিলাম। পরবর্তীতে তামিম-লিটন-মুশফিকের ব্যাটিংয়ে চিন্তামুক্ত হয়। সত্যিই অসাধারণ খেলেছে বাংলাদেশ।

টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো দুইশ রান করল বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এসকেবি/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa