ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বরিশালে এইচএসসি’র ২ কেন্দ্র স্থগিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
বরিশালে এইচএসসি’র ২ কেন্দ্র স্থগিত

বরিশাল: বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের আওতায় ২০১৮ সালের এইচএসসি পরীক্ষার দুইটি কেন্দ্র স্থগিত করা হয়েছে।

স্থগিত হওয়া কেন্দ্র দুইটি হলো-বরিশাল ইসলামিয়া কলেজ ও আব্দুর রব সেরনিয়াবাত কলেজ।  

পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আনোয়ারুল আজিম স্বাক্ষরিত নোটিশে জানা গেছে, কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের অনুরোধে আগামী ২ এপ্রিল শুরু হতে যাওয়া এইচএসসি পরীক্ষায় বরিশাল ইসলামিয়া কলেজ ও আব্দুর রব সেরনিয়াবাত কলেজ কেন্দ্র স্থগিত করা হয়েছে।

বরিশাল ইসলামিয়া কলেজ কেন্দ্রের পরীক্ষার্থীরা অমৃত লাল দে মহাবিদ্যালয় কেন্দ্রে এবং আব্দুর রব সেরনিয়াবাত কলেজ কেন্দ্রের পরীক্ষার্থীরা বরিশাল মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নেবে।

ফলে বরিশাল শিক্ষা বোর্ডের অধীনে ১১৪ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বরিশাল জেলায় সর্বোচ্চ ৪০ কেন্দ্রে পরীক্ষা হবে, সর্বনিম্ন বরগুনা জেলায় ১২ কেন্দ্রে পরীক্ষা হবে। এরপর ঝালকাঠি ১৩, ভোলা জেলার ১৪ কেন্দ্রে, পিরোজপুরে ১৬ ও পটুয়াখালীতে ১৯ কেন্দ্রে পরীক্ষা হবে।

এ বিষয়ে বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জিয়াউল হক জানান, দুই কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা কম। তাই ওই দুই কেন্দ্র স্থগিত হওয়ায় তেমন কোনো সমস্যা হবে না।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।