ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শিক্ষকের পা ছুঁয়ে সালাম করলেন ঢাবি উপাচার্য

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
শিক্ষকের পা ছুঁয়ে সালাম করলেন ঢাবি উপাচার্য ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন ছাত্র সমিতি কর্তৃক ঢাবি উপাচার্যকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান

ঢাকা বিশ্ববিদ্যালয়: সংবর্ধনা অনুষ্ঠানে নিজের শিক্ষকের পা ছুঁয়ে সালাম করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে শিক্ষাগুরুর প্রতি এ সম্মান প্রদর্শন করেন তিনি। উপাচার্যের নিজ বিভাগ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন ছাত্র সমিতি এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে উপস্থিত হন উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান। পরে নিজ বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ ইব্রাহিম উপস্থিত হলে তিনি চেয়ার থেকে উঠে দাঁড়ান এবং পা ছুঁয়ে সালাম করেন। এ সময় ড. ইব্রাহিম উপাচার্যের  মাথায় হাত বুলিয়ে দেন।

শিক্ষকের প্রতি এভাবে ভরা মজলিসে সম্মান জানানোর ঘটনায় সবাই অভিভূত হয়ে পড়েন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি অধ্যাপক ড. নাজমা খান মজলিশ। এছাড়া বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত আছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এসকেবি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।