ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

গেস্টরুমে আসতে দেরি, ঢাবি শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
গেস্টরুমে আসতে দেরি, ঢাবি শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

ঢাবি: গেস্টরুমে (ম্যানার ঠিক করার কর্মসূচি) হাজির হতে দেরি হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে মারধর করে হাসপাতালে পাঠিয়েছেন ছাত্রলীগের এক নেতা। এছাড়াও প্রোগ্রামে না যাওয়ায় তিন শিক্ষার্থীকে হল ছাড়ার নির্দেশ দেন শাখা ছাত্রলীগের নেতারা।

রোববার (১৩ আগস্ট) রাতে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসীন হলের অতিথি কক্ষে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী হলেন- উন্নয়ন বিভাগের দ্বিতীয় বর্ষের নাইম ইসলাম।

মারধরকারী হলেন- শাখা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক আরিফুল ইসলাম। তিনি শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলামের অনুসারী।

হল ছাত্রলীগ সূত্র জানায়, রাত ১০টার দিকে হলের অতিথি কক্ষে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের ডাকে তৃতীয় বর্ষের শিক্ষার্থীরা। সেখানে আসতে দেরি করে নাইম। দেরি করার কারণে আরিফুল তাকে চড়-থাপ্পড় মারেন এবং এক বড় ভাইয়ের নাম জানতে চান। কিন্তু নাইম ওই ভাইয়ের নাম বলতে পারেনি। এতে ক্ষেপে যান আরিফুল। নাইমকে ঢাকা মেডিকেল কলেজ  (ঢামেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এ অভিযোগ অস্বীকার করে আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনও ঘটনা ঘটেনি। আমি চড়-থাপ্পড় দিই নাই। প্রোগ্রামে না যাওয়ার কারণে হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেহেদী হাসান মিজান তিন শিক্ষার্থীকে হল থেকে বের হয়ে যেতে বলেছেন। তারা হলেন- ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের দিপু ইসলাম, ফারসি বিভাগের দ্বীন ইসলাম ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিলন। এরা সবাই দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনও ঘটনা ঘটেনি। ওই ছেলে অসুস্থ ছিল বলে শুনেছি।

বাংলাদেশ সময়: ০৩৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এসকেবি/এমইউএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।