ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালোব্যাজ ধারণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালোব্যাজ ধারণ বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালোব্যাজ ধারণ

দিনাজপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) প্রগতিশীল শিক্ষক ফোরাম মাসব্যাপী কালোব্যাজ ধারণ কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছে।

বুধবার (৯ আগষ্ট) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে কালোব্যাজ ধারণ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. মু. আবুল কাসেম।

প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি ও সাবেক ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. রুহুল আমিনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা এ কর্মসূচিতে অংশ নেন।

প্রগতিশীল শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. বলরাম রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি আবুল কাসেম বলেন, আগস্ট আমাদের জন্য শোকের মাস। এ মাসে আমরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়েছি।

এই শোকের মাসকে শক্তিতে পরিণত করে আমরা জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।