ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাজশাহীতে ২শ’ শিক্ষার্থীকে দেওয়া হলো জেলা পরিষদ বৃত্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
রাজশাহীতে ২শ’ শিক্ষার্থীকে দেওয়া হলো জেলা পরিষদ বৃত্তি শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ তুলে দেয়া হচ্ছে

রাজশাহী: রাজশাহীর ২শ’ শিক্ষার্থীর মাঝে চার লাখ ৫৩ হাজার ৫শ’ টাকার শিক্ষাবৃত্তি বিতরণ করলো জেলা পরিষদ। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দফতরে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির এই চেক হস্তান্তর করা হয়।

রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন। বৃত্তিপ্রাপ্ত ২শ’ জন ছাত্র-ছাত্রীর মধ্যে ৯৩ জন মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থী।

বাকিরা উচ্চ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী।

মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাথাপিছু দুই হাজার এবং বাকিদের আড়াই হাজার টাকা করে এককালীন এই বৃত্তি দেওয়া হয়। জেলা পরিষদের ‘অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান’ প্রকল্পের আওতায় রাজশাহী মহানগরীসহ জেলার ৯ উপজেলার শিক্ষার্থীরা এই বৃত্তি পেল।

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস আক্তার, সদস্য এমদাদুল হক, মাহমুদুর রহমান রেজা, আবদুস সালাম, মোফাজ্জল হোসেন, আজিবর রহমান, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রানী সাহা ও হিসাবরক্ষক আফজাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।