ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১০ ডিসেম্বর

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জবিতে কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১০ ডিসেম্বর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান শ্রেণির প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ‘বি’ ও ই’’ ইউনিটের কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান শ্রেণির প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ‘বি’ ও ই’’ ইউনিটের কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

সোমবার (২১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সভাপতি ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ‘বি’ ও ‘ই’ ইউনিটের প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে যারা মুক্তিযোদ্ধার সন্তান কোটা ও মুক্তিযোদ্ধার নাতি-নাতনী কোটা, পোষ্য ওয়ার্ড কোটা, উপজাতি কোটা, শারীরিক প্রতিবন্ধী কোটা এবং খেলোয়াড় কোটায় আবেদন করেছেন তাদের সাক্ষাৎকার আগামী শনিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত কলা অনুষদের ডিন কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

এতে আরও বলা হয়, মুক্তিযোদ্ধার সন্তানদের মনোয়নের পর আসন শূণ্য থাকা সাপেক্ষে মুক্তিযোদ্ধার নাতি-নাতনীরা বিবেচিত হবেন।

উত্তীর্ণ শিক্ষার্থীদের পিতা-মাতা/নানা-নানী, দাদা-দাদীর মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় থেকে দেওয়া মূল সনদ (নানা-নানী ও দাদা-দাদীর সঙ্গে পিতামাতার সম্পর্কের প্রমাণপত্র হিসেবে সবার জাতীয় পরিচয় পত্রের মূল ও সত্যায়িত কপি সঙ্গে আনতে হবে। এছাড়াও প্রতিবন্ধীর মূল সনদ, উপজাতির গোত্র প্রধান/স্থানীয় চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনের নাগরিক প্রত্যয়নপত্র এবং ওয়ার্ড কোটায় যারা আবেদন করেছেন তাদের বিভাগ/দপ্তরের দেওয়া প্রত্যয়ন পত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ডিআর/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।