ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির ‘খ’ ইউনিটে দ্বিতীয় দফায় সাক্ষাৎকার রোববার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
ঢাবির ‘খ’ ইউনিটে দ্বিতীয় দফায় সাক্ষাৎকার রোববার

ঢাকা বিশ্ববিদ্যালয়: ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা অনুষদের অধীনে ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের দ্বিতীয় দফার সাক্ষাৎকার ৩০ অক্টোবর  (রোববার) অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. বেগম আকতার কামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, ওইদিন সকাল সাড়ে ৯টা থেকে ২৫০১ থেকে ৩২০০তম মেধাক্রম শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষদ সভা কক্ষে অনুষ্ঠিত হবে। আর বিকেল ৩টা থেকে হবে ৩২০১ থেকে ৩৮০০ মেধাক্রম‍ প্রার্থীদের।

এ ইউনিটের অধীনে ইংরেজি, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা, ভাষাবিজ্ঞান, গণযোগাযোগ ও সাংবাদিকতা, শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন, উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ, পপুলেশন সায়েন্সেস, ক্রিমিনোলজি, ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ভালনারেবিলিটি স্টাডিজ এবং আধুনিক ভাষা ইনস্টিটিউটের ইংলিশ ফর স্পিকারর্স অব আদার ল্যাংগুয়েজ (ইএসওএল), ফ্রেন্স অ্যাজ অ্যা ফরেন ল্যাংগুয়েজ (এফএফএল), চাইনিজ অ্যাজ অ্যা ফরেন ল্যাংগুয়েজ (সিএফএল) ও জাপানিজ অ্যাজ অ্যা ফরেন ল্যাংগুয়েজ (জেএফএল) বিষয়ে আসন খালি থাকা সাপেক্ষে শিক্ষার্থী ভর্তি করানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
এসকেবি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।