bangla news

বাবার দেখা পেলেন রাবি স্টেশনে সন্তান প্রসবকারী মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-১১ ১১:৪৯:০৭ এএম
ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রেলওয়ে স্টেশনে সন্তান প্রসবকারী বাকপ্রতিবন্ধী ফ্রিংগি খাতুন তার বাবার দেখা পেয়েছেন।

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রেলওয়ে স্টেশনে সন্তান প্রসবকারী বাকপ্রতিবন্ধী ফ্রিংগি খাতুন তার বাবার দেখা পেয়েছেন।

বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সন্তান জন্মদানের খবর ও ছবি দেখে র্দীর্ঘদিন পর মেয়েকে ফিরে পেলেন শফিকুল ইসলাম।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে রাজশাহী শহরের মাদার তেরেসা আশ্রমে গিয়ে শফিকুল ইসলাম নাতি স্বপ্ন ও মেয়ে ফ্রিংগির সঙ্গে দেখা করেন।

ফ্রিংগির বাবা শফিকুল ইসলাম জানান, ফ্রিংগি বছরখানেক আগে বাড়ি থেকে বেরিয়ে যায়। বগুড়ায় এক বাকপ্রতিবন্ধীর সঙ্গে তার বিয়ে হয়েছিল। ছয়মাস আগে সেখান থেকে চলে যায় ফ্রিংগি। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

গত ৭ অক্টোবর মধ্যরাতে রাবি রেলস্টেশনে বাজার এলাকায় সন্তান জন্ম দেন ওই নারী। পরে রাবি শিক্ষার্থীরা অসহায় ওই নারী ও ভূমিষ্ঠ সন্তানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে মা ও শিশুকে বিশ্ববিদ্যালয় স্টেশনের একটি কক্ষে থাকার ব্যবস্থা করেন শিক্ষার্থীরা। পরে তারা শিশুটির নাম রাখেন স্বপ্ন।

সোমবার স্বপ্ন ও তার মানসিক ভারসাম্যহীন মায়ের সেবা নিশ্চিত করতে উদ্ধারকারী শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগ করেন রাজশাহীর মাদার তেরেসা আশ্রমের সদস্যরা। তাদের সুস্বাস্থ্য ও প্রয়োজনীয় সেবার কথা চিন্তা করে আশ্রমে হস্তান্তর করা হয়।

মাদার তেরেসা আশ্রমের ইনচার্জ সিস্টার মেরি বন্দিতা বাংলানিউজকে বলেন, মঙ্গলবার দুপুরে ফ্রিংগির বাবা এসেছিলেন। আপাতত মা ও শিশু দুজনেই আশ্রমে থাকবেন। সেবা শুশ্রুষা শেষে কিছুদিন পর তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-11 11:49:07