ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে তুচ্ছ ঘটনায় শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৪
রাবিতে তুচ্ছ ঘটনায় শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

রাবি(রাজশাহী): এক ছাত্রলীগ কর্মীর পায়ে পা লাগায় কামরুল ইসলাম নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার কামরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, দুপুরে কামরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে বসে খাবার খাচ্ছিলেন। এ সময় অনিচ্ছাকৃতভাবে রাসেল নামে এক ছাত্রলীগ কর্মীর পায়ের সঙ্গে তার পায়ের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে রাসেল ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীকে নিয়ে কামরুলকে বেধড়ক মারপিট করেন।

পরে বিষয়টি মীমাংসার জন্য ছাত্রলীগ নেতারা তাকে ডেকে নিয়ে যায়। এসময় রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার সামনে আবারও তাকে মারপিট করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনসহ আরো কয়েকজন ছাত্রলীগ নেতা।

এতে কামরুলের ডান পায়ে জখম হয়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়।

মারধরের শিকার কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভুলবশত তার পায়ে আমার পা লাগে। ঘটনার সঙ্গে সঙ্গেই আমি তাকে স্যরি বলি। কিন্তু তবুও তিনি অন্যদের ডেকে আমাকে মারধর করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, ‘ভুল বোঝাবুঝির কারণে এধরনের ঘটনা ঘটেছে। বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।