ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

শিক্ষা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১২ ছাত্রের বিরুদ্ধে চার্জশিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪-০৮-১২ ০৯:৪৭:০০ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১২ ছাত্রের বিরুদ্ধে চার্জশিট

বরিশাল: সহকারী রেজিস্টারকে মারধর ও অফিস কক্ষে ভাঙচুর করা মামলায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১২ ছাত্রকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

মঙ্গলবার চার্জশিট দাখিল করেন মামলার তন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম কবির।



অভিযুক্ত আসামিরা হলো- বরিশাল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র আবিদ জাবেদ খান, ব্যবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের ছাত্র রেজা শরিফ, একই বিভাগের ছাত্র এনামুল হক খান এবং আল মামুন, সমাজ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ফয়সাল খান, মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ছাত্র তানভির রহমান তুহিন, একই বিভাগের ছাত্র পলাশ কুমার, সমাজ বিজ্ঞান ২য় বর্ষের ছাত্র কাইয়ুম হোসেন, অর্থনিতি বিভাগের ৩য় বর্ষের ছাত্র সাইদুল ইসলাম, মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ছাত্র সাইফুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের ১ম বর্ষের ছাত্র রেজাউল করিম শাওন, একই বিভাগের ছাত্র আবু সালেহ এবং সাব্বির হোসাইন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, আন্দোলনের নামে আসামিরা গত ৫ জুন বিশ্ববিদ্যালয়ের অফিস রুমে প্রবেশ করে সহকারী রেজিস্ট্রার বাহউদ্দিন গোলাপকে মারধর করে।

এসময় ওই অফিসে থাকা অন্যান্য স্টাফদের মারধর করার পাশাপাশি আসামিরা অফিস রুমে ভাঙচুর চালিয়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি করে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সহকারী এস্টেট অফিসার সাইফুজ্জামান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa