bangla news

বিরতিহীন পাবলিক পরীক্ষার ঘোষণার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

260 |
আপডেট: ২০১৪-০৭-০৭ ৬:২০:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবলিক পরীক্ষার মাঝে কোনো বিরতি থাকবে না শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের দেওয়া এমন ঘোষণার প্রতিবাদে মানববন্ধন করেছে বরিশালের সচেতন শিক্ষার্থীরা।

বরিশাল: পাবলিক পরীক্ষার মাঝে কোনো বিরতি থাকবে না শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের দেওয়া এমন ঘোষণার প্রতিবাদে মানববন্ধন করেছে বরিশালের সচেতন শিক্ষার্থীরা।

সোমবার সকাল ১১টার দিকে নগরীর সদর রোড এলাকায় অশ্বিনী কুমার টাউন হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মনিষা চক্রবর্তী, আরাফাত ইসলাম দিদার, মিহিরান জাবির, আলী জোহেব, আইদিদ আলম, আতিক মাহমুদ, শোভন ও ওয়াছিসহ সচেতন শিক্ষার্থীরা।

মানববন্ধনে প্রশ্নপত্র ফাঁসকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, প্রশ্নপত্র ফাঁসের দায় ছাত্র সমাজের নয়। এর সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনতে হবে।

বক্তারা আরো বলেন, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় এর আগে তদন্ত কমিটি গঠন করা হলেও দোষীদের শাস্তির আওতায় আনা হয়নি। উল্টো শিক্ষামন্ত্রী শিক্ষার্থীদের ওপর এর দায়ভার চাপিয়ে দিয়েছেন। বিরতিহীন পাবলিক পরীক্ষা নেওয়া হলে স্বাভাবিক শিক্ষা-ব্যবস্থা ব্যাহত হবে।

এ সিদ্ধান্ত বাস্তবায়িত হলে শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত হবে। অবিলম্বে এই সিদ্ধান্ত বাতিলের দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-07 06:20:00