ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বুধবার ইবিতে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ২০, ২০১৪
বুধবার ইবিতে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) উপাচার্য কর্তৃক গৃহীত নতুন ১৫টি বিভাগ খোলার সিদ্ধান্ত প্রত্যাহার না করায় বুধবার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়েছেন শিক্ষকদের একাংশ।

মঙ্গলবার বেলা ১২টায় ধর্মতত্ত্ব অনুষদের ডিন অফিসের সম্মেলন কক্ষে একাডেমিক কাউন্সিলের অধিকাংশ শিক্ষকদের ব্যানারে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ ঘোষণা দেন তারা।



এর আগে সোমবার নতুন ১৫টি বিভাগ খোলার সিদ্ধান্ত প্রত্যাহারের জন্য উপাচার্যকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় শিক্ষকরা। কিন্তু এ সময়ের মধ্যে উপাচার্য কোনো সিদ্ধান্ত না জানানোয় তারা নতুন এ কর্মসূচি ঘোষণা করেন।

এদিকে, আগামী ২৫ মে থেকে ৮জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের গ্রীষ্মকালীন ছুটি শেষে লাগাতার কর্মসূচি পালন করা হবে বলেও মতবিনিময় সভায় জান‍ান তারা।

সভায় শিক্ষকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. শহিদুল ইসলাম নুরি, অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, অধ্যাপক ড. নজিবুল হক, অধ্যাপক ড. আলিনুর রহমান, অধ্যাপক ড. ইয়াকুব আলী, অধ্যাপক ড. আ ছ ম তরিকুল ইসলাম, অধ্যাপক ড. ইকবাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ২০, ২৯১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।