ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিভিন্ন আয়োজনে কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহ

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মে ১৮, ২০১৪
বিভিন্ন আয়োজনে কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুবি: বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে রোববার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সম্পন্ন হয়েছে ম্যানেজমেন্ট সপ্তাহ।
 
বিভাগ থেকে ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চলে যাওয়া  শিক্ষকদের বিদায়, এমবিএ প্রথম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়, অষ্টম ব্যাচের শিক্ষার্থীদের বরণ এবং সপ্তাহব্যাপী বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে ম্যানেজমেন্ট সপ্তাহ সম্পন্ন হয়েছে।



এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন অডিটরিয়ামে আয়োজিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ।

বিভাগের চেয়ারম্যান ড. মুহম্মদ আহসান উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ড. বিশ্বজিৎ চন্দ্র দেব।

সপ্তাহব্যাপী কর্মসূচির সমাপনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ বলেন, ছাত্র-শিক্ষক সুসম্পর্কের মধ্য দিয়েই শিক্ষা প্রকৃত অর্থবহ হয়ে ওঠে। শিক্ষক ও শিক্ষার্থীদের বিদায় বেদনামাখা হলেও অত্যন্ত গৌরবের। সপ্তাহব্যাপী ম্যানেজমেন্ট সপ্তাহের বর্ণিল কর্মসূচি শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে যথার্থ ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

সেলিব্রেটিং ডাইভার্সিটি: দ্যা স্পিরিট অভ টুমরো’ স্লোগানে গত ১১ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে ম্যানেজমেন্ট সপ্তাহ শুরু হয়।

সপ্তাহব্যাপী আয়োজিত বর্ণিল কর্মসূচির মধ্যে ছিল উদ্বোধনী র‌্যালি, ক্রিকেট টুর্নামেন্ট, বুদ্ধির লড়াই, কেস স্টাডি প্রতিযোগিতা,  কবিতা আবৃত্তি, বিতর্ক ও নৃত্য প্রতিযোগিতা, দেশাত্ববোধক, নজরুল ও রবীন্দ্র সংগীত প্রতিযোগিতা, ফটোগ্রাফি কনটেস্ট, কর্পোরেট মডেলিং, বিদায় সংবর্ধনা, নবীন বরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী।

এছাড়া, আয়োজনের শেষ দিনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল এবং ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।