ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহের উদ্বোধন

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, মে ১১, ২০১৪
কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহের উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ম্যানেজমেন্ট বিভাগের উদ্যোগে ম্যানেজমেন্ট সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। এ আয়োজন আজ থেকে শুরু হয়ে ১৫ মে পর্যন্ত চলবে।



The spirit of Tomorrow- স্লোগানকে সামনে রেখে রোববার সকালে র‌্যালির মধ্যদিয়ে ম্যানেজমেন্ট সপ্তাহের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আলী আশরাফ।

র‌্যালিটি ব্যবসায়ী অনুষদ থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে গিয়ে শেষ হয়।

সপ্তাহ ব্যাপী এ কর্মসূচির উদ্বোধনী র‌্যালিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ও ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ড. আহসান উল্লাহ, বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।
 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আলী আশরাফ বলেন, শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমের পাশাপাশি এমন বিনোদনমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করলে তাদের মেধা শানিত হবে। নিজকে যোগ্যকরে গড়ে তুলতে এমন কর্মকাণ্ড সহায়ক হবে।

তিনি বলেন, আমি আশা করি এমন সৃজনশীল আয়োজনে শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে এবং আগামীতে দেশ ও জাতিকে নেতৃত্বদানের মধ্যদিয়ে নিজেদের যোগ্যতা প্রমাণ করবে।
 
সপ্তাহ ব্যাপী এ আয়োজনে মধ্যে রয়েছে ছাত্রদের জন্য ক্রিকেট টুর্নামেন্ট, ছাত্রীদের জন্য বুদ্ধিভিত্তিক খেলা, কবিতা আবৃত্তি, বির্তক ও নাচ প্রতিযোগীতা, বিভাগের নবীণদের বরণ ও এমবিএ প্রথম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ,ফুটবল ও ভলিবল খেলায় চ্যাম্পিয়ানদেরকে অর্ভথনা জানানো।
 
সবশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সপ্তাহ ব্যাপী এ আয়োজন শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মে ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।