ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে সাংবাদিকের ওপর হামলায় তদন্ত কমিটি নিয়ে টালবাহানা

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ৯, ২০১৪
জবিতে সাংবাদিকের ওপর হামলায় তদন্ত কমিটি নিয়ে টালবাহানা

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলামের নেতৃত্বে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তদন্ত কমিটি নিয়ে প্রশাসনের নাটকের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রশাসন তদন্ত কমিটির প্রজ্ঞাপন জারি করলেও তিন কার্যদিবস শেষে কোনো নোটিশ পাননি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ কামরুল আলম খান।

প্রশাসন থেকে বলা হচ্ছে, সাংবাদিক ও ছাত্রলীগের মধ্যে সমঝোতার ফলে আপাতত তদন্ত কমিটিকে নোটিশ পাঠানো হয়নি। কিন্তু হামলায় লাঞ্ছিত সাংবাদিকেরা জানান ছাত্রলীগের সঙ্গে কোনো সমঝোতা হয়নি।
 
কমিটির আহ্বায়ক পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামরুল আলম খান বলেন, সাংবাদিকদের ওপর হমলার ঘটনা তদন্ত করতে কোনো নোটিশ বা চিঠি পাননি তিনি।
 
এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের সঙ্গে মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

প্রসঙ্গত, গত সোমবার খবর সংগ্রহ করতে গেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলামের নেতৃত্বে প্রক্টর দপ্তর ও উপাচার্যের সভাকক্ষে সাংবাদিকদের ওপর দুইদফা হামলা করে শাখা ছাত্রলীগের অর্ধশতাধিক নেতা-কর্মী।

বাংলাদেশ সময়:১৬৪৮ ঘণ্টা, মে ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।