bangla news

বাকৃবিতে পিজিডি প্রোগ্রামে ভর্তির আবেদন শুরু

150 |
আপডেট: ২০১৪-০৫-০৫ ৯:১৫:০০ এএম

বাকৃবিতে এক বছর মেয়াদী পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (পিজিডি-ইন-আইসিটি) প্রোগ্রামে ২০১৪-২০১৫ সেশনে ভর্তিচ্ছুদের আবেদন পত্র গ্রহণ শুরু হয়েছে।

বাকৃবি (ময়মনসিংহ): বাকৃবিতে এক বছর মেয়াদী পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (পিজিডি-ইন-আইসিটি) প্রোগ্রামে ২০১৪-২০১৫ সেশনে ভর্তিচ্ছুদের আবেদন পত্র গ্রহণ শুরু হয়েছে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) পরিচালিত এ প্রোগ্রামে আবেদন পত্র গ্রহণ চলবে আগামী ১২ জুন পর্যন্ত।

সোমবার বাকৃবি পিজিডি-ইন-আইসিটি প্রোগ্রামের পরিচালক অধ্যাপক ড. মো. মমিনুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, www.bau.edu.bd/pgd ওয়েব সাইটে ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে। ওই ওয়েব সাইটে আবেদন ফরম পূরণ ও প্রিন্ট করতে হবে। পরে পরীক্ষার ফি এবং শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র ও মার্কশিটসহ আগামী ১২ জুনের মধ্যে পিজিডি-ইন আইসিটি অফিসে জমা দিতে হবে।

প্রাথমিক বাছাই পর্বে উত্তীর্ণ প্রার্থীদের আগামী ১৬ জুন থেকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। ভর্তি পরীক্ষা ২১ জুন শনিবার বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও কারিগরী অনুষদের গ্যালারী-১ এ অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার ফলাফল ২২ জুন রোববার পিজিডির নোটিশ বোর্ডে ও বাকৃবির ওয়েব সাইটে প্রকাশ করা হবে। মেধা তালিকা থেকে ভর্তি হতে হবে আগামী ২৪ জুন।


বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মে ০৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-05-05 09:15:00