ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৪
বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত শিক্ষক সমিতি মঙ্গলবার দায়িত্ব গ্রহণ করেছেন।

দায়িত্ব গ্রহণ করেই সমিতির কার্যনির্বাহী সংসদের সদস্যরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

তারা সেখানে পুস্পস্তবক অর্পণ করে কিছুক্ষন দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

দায়িত্ব গ্রহণ করেন সমিতির নবনির্বাচিত সভাপতি ড. মোঃ হানিফ সিদ্দিকী, সহ সভাপতি ড. মোঃ আতাউর রহমান রাজু, যুগ্ম সম্পাদক কাজী মসিউর রহমান রাজীব (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক), কোষাধ্যক্ষ বিভূতি সরকার ও প্রচার সম্পাদক হাবিবুর রহমান এবং কার্যনির্বাহী সংসদের সদস্য জাকিয়া সুলতানা মুক্তা, জপতোষ মণ্ডল, জীবন কৃষ্ণ মোদক, মোঃ কামরুল হাসান, দীপঙ্কর কুমার. সুকান্ত বিশ্বাস, মৃণাল কান্তি বাওয়ালী, মোঃ রোকনুজ্জামান ও সালেহ আহমেদ।

সমিতির নবনির্বাচিত নেতারা শিক্ষকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সর্বোতভাবে কাজ চালিয়ে যাবেন বলে প্রতিজ্ঞাবদ্ধ। তারা নির্বাচিত হওয়ায় বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে তাদের ভবিষ্যৎ কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।