ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবিতে পরিচ্ছন্নতা প্রকল্পের উদ্বোধন

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৪
কুবিতে পরিচ্ছন্নতা প্রকল্পের উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) রোটারি ক্লাব অব কুমিল্লার সহযোগিতায় পরিচ্ছন্নতা সহায়ক প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ‘Keep Clean Live Green’ স্লোগানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এ প্রকল্পের উদ্বোধন করা হয়।



রোটারি ক্লাব অব কুমিল্লার সভাপতি রোটারিয়ান এ এফ এম শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুবি উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর কুন্ডু গোপীদাস, রোটারিয়ান ডা. আবু আইয়ুব হামিদ, রোটারিয়ান দিলনাসি মোহসেন, কাজী নজরুল ইসলাম হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট কাজী মো. কামাল উদ্দীন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আইনুল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে এই প্রকল্পের আওতায় বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিচ্ছন্ন রাখতে প্রাথমিকভাবে  কাজী নজরুল ও ধীরেন্দ্রনাথ দত্ত হলে দুটি ডাস্টবিন স্থাপন করা হয়। পর্যায়ক্রমে পুরো বিশ্ববিদ্যালয়কে এই প্রকল্পের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।