bangla news

ইবির ছাত্রী হলে বৈশাখী সন্ধ্যা

106 |
আপডেট: ২০১৪-০৪-১৪ ৩:৫২:০০ পিএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক জমকালো বৈশাখী সন্ধ্যার আয়োজন করেছে খালেদা জিয়া হলের আবাসিক ছাত্রীরা।

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক জমকালো বৈশাখী সন্ধ্যার আয়োজন করেছে খালেদা জিয়া হলের আবাসিক ছাত্রীরা।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় হলের মুক্তমঞ্চে বৈশাখকে বরণ করতে চোখ ধাধানো সব আয়োজন করে তারা।

সন্ধ্যার পর তারা হলে আঁতশবাজির ঝলকানি ও মঙ্গল প্রদীপের আলোয় নৃত্য ও গানের তালে তালে মাতোয়ারা হয়ে ওঠে।

শুরুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার ফিতা কেটে ও আঁতশবাজি প্রজ্বলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এরপর হলের আবাসিক ছাত্রীদের মাঝে গত ২৬ মার্চের বিজয় দিবসের পুরষ্কার প্রদান করেন উপস্থিত অতিথিরা।

পরে শুরু হয় হলের ছাত্রীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান। সাংষ্কৃতিক অনুষ্ঠানে বাঙাঙি সংস্কৃতির ঐতিহ্যবাহী নৃত্য, সংগীতসহ নানা আয়োজনে দর্শকদের মাতিয়ে তোলেন ছাত্রীরা।

অনুষ্ঠানে খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল আহসান চৌধুরী, বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিব ও ইবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রাশিদ আসকারী, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, শিক্ষক সংগঠন শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সভাপতি মো. রুহুল আমিন, হলের আবাসিক শিক্ষক মাকসুদা আক্তার মুনিয়া, হাসান আল তারেক প্রম‍ুখ।

এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মুড়ি, মুড়কি, বাতাসা, বিভিন্ন প্রকার ভর্তা, ইলিশ, পায়েশের সমন্নয়ে এক বাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সাইদুর রহমান বাংলানিউজকে বলেন, আমার হলের মেয়েরা এরকম মনোমুগ্ধকর একটি আয়োজন কররায় তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ০০৩৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-04-14 15:52:00