bangla news

ভালুকায় শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

110 |
আপডেট: ২০১৪-০৪-১৩ ১০:২৬:০০ এএম

ময়মনসিংহের ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বেতন বৃদ্ধি, শ্রেণিকক্ষে ফ্যান না থাকা, অনুপস্থিতির জন্য জরিমানা ও শ্রেণিকক্ষে মারধর করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে।

ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বেতন বৃদ্ধি, শ্রেণিকক্ষে ফ্যান না থাকা, অনুপস্থিতির জন্য জরিমানা ও শ্রেণিকক্ষে মারধর করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে।

রোববার দুপুরে ওই বিদ্যালয়ের কয়েক’শ শিক্ষার্থী বিক্ষোভ মিছিলসহ স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বারকলিপি প্রদান করে।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানায়, শ্রেণিকক্ষে ফ্যান না থাকায় প্রচন্ড গরমে তাদের ক্লাস করা সম্ভব হয় না। তাছাড়া বেতন বৃদ্ধি, একদিন অনুপস্থিতির জন্য ১০০ টাকা জরিমানা এমনকি ক্লাসে প্রায় সময়ই শিক্ষকদের নির্যাতনের শিকার হতে হয়।

এ বিষয়ে সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরী জানান, প্রতিটি শ্রেণিকক্ষেই ফ্যান রয়েছে। শিক্ষার্থীদের উপস্থিতি ঠিক রাখার কারণে জরিমানার নিয়ম করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছরোয়ার হোসেন বলেন, সহকারী কমিশনার (ভূমি) তরফদার সোহেল রহমানকে স্বারকলিপির বিষয়টি তদন্ত করে ৭ দিনের মধ্যে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
   
বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-04-13 10:26:00