ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবির সমাজকর্ম বিভাগের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন চলছে

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪
রাবির সমাজকর্ম বিভাগের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন চলছে

রাজশাহী বিশ্ববিদ্যালয়: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজকর্ম বিভাগের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী উৎসবের আয়োজন করা হয়েছে। আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠানের জন্য নিবন্ধন কার্যকক্রম শুরু হয়েছে।



শনিবার বেলা ১১টায় সমাজকর্ম বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিভাগের সভাপতি প্রফেসর ড. শর্মিষ্ঠা রায় বলেন, উৎসবে অংশ নিতে বিভাগের প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের নিবন্ধন কার্যক্রম চলবে ১৫ মে পর্যন্ত। এরপর থেকে বিলম্ব ফিসহ নিবন্ধন চলবে ৩০ জুন পর্যন্ত।

তিনি আরো জানান, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd/notice/reg form_social_work) নিবন্ধন ফরম পাওয়া যাবে। নিবন্ধনের জন্য প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের জনপ্রতি ১৫০০ টাকা, অতিথি আট বছরের ঊর্দ্ধে ৮০০ টাকা, দুই থেকে আট বছর বয়সীদের ৫০০ টাকা এবং বর্তমান শিক্ষার্থীদের ৫০০ টাকা হারে ফি নির্ধারণ করা হয়েছে।

১৫ মে এর পর নিবন্ধন করলে বিলম্ব ফিসহ প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের জনপ্রতি ২২০০ এবং বর্তমান শিক্ষার্থীদের জনপ্রতি ৮০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, সুবর্ণজয়ন্তী উৎসবে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দুইদিনব্যাপী বিভিন্ন আয়োজন থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগের প্রফেসর জালালউদ্দিন, প্রফেসর ফখরুল ইসলাম, ড. সৈয়দা আফরীনা মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad