ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

হরগঙ্গা কলেজে ছাত্রলীগের ভাঙচুর, সুপারের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৪
হরগঙ্গা কলেজে ছাত্রলীগের ভাঙচুর, সুপারের পদত্যাগ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজের শহীদ জিয়াউর রহমান ছাত্রাবাসে পানি সঙ্কটসহ বিভিন্ন অনিয়মের প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও পদার্থ বিজ্ঞান ভবনের জানালা ভাঙচুর করেছে ছাত্রলীগ কর্মীরা।

রোববার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।



এদিকে, পানি সঙ্কটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ভাঙচুরের ঘটনায় ব্যর্থতার দায় স্বীকার করে পদত্যাগ করেছেন ওই হলের সুপার মো. ফারুক মিয়া।

কলেজ সূত্র জানায়, কলেজের শহীদ জিয়াউর রহমান ছাত্রাবাসে পানি সঙ্কটের প্রতিবাদে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবির আহমেদের নেতৃত্বে দুপুরে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ। এ সময় বিক্ষুব্ধ কয়েকজন কর্মী পদার্থ বিজ্ঞান ভবনের বেশ কয়েকটি জানালার কাঁচ ভাঙচুর করে।  

পরে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী ভারপ্রাপ্ত অধ্যক্ষের সঙ্গে দেখা করে ছাত্রাবাসের পানি সঙ্কট দ্রুত সমাধানের দাবি জানায়।

পরে বিকেল পৌনে ৩টার দিকে ব্যর্থতার দায় নিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাহেদুল কবীরের কাছে পদত্যাগ পত্র জমা দেন হল সুপার মো. ফারুক মিয়া।

এ বিষয়ে জানতে চাইলে হল সুপার মো. ফারুক মিয়া বাংলানিউজকে জানান, হলের পানি সঙ্কট সমাধানে ব্যর্থতার কারণে তিনি পদত্যাগ করেছেন।
 
বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।