ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সপদে বহাল হলেন জাবি ছাত্রলীগ নেতা রাজিব

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৪
সপদে বহাল হলেন জাবি ছাত্রলীগ নেতা রাজিব ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): সপদে বহাল হলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল।

একই সঙ্গে সাংগঠনিক সম্পাদক ফয়সাল হোসেন দীপু, ক্রীড়া সম্পাদক এম এম নিয়ামুল হাসান ও উপসমাজসেবা সম্পাদক বশিরুল হকের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয় ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ।



শুক্রবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া আগামী ৮ এপ্রিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সব হলে একযোগে কর্মীসভা আয়োজনের নির্দেশ দেওয়া হয়।

সপদে বহাল হওয়ার পর সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল ফেসবুকে লেখেন, ‘পুনরায় আমার উপর আস্থা রেখে জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়ার জন্য বাংলাদেশ ছাত্রলীগের দুই কান্ডারী এইচ এম বদিউজ্জামান সোহাগ ভাই এবং সিদ্দিকী নাজমুল আলম ভাইয়ের প্রতি রইল হৃদয় নিংড়ানো ভালবাসা ও শ্রদ্ধা। অতীতের সকল ভুল থেকে শিক্ষা নিয়ে সকলকে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জাবি ছাত্রলীগকে দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য সংঘবদ্ধ ও সুসংযত রাখব ইনশাল্লাহ। সকলেই আমার জন্য দোয়া করবেন। ’

উল্লেখ্য, গত ২ মার্চ রোববার ছাত্রলীগের দুইপক্ষের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সোমবার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদসহ চার নেতাকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।