ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৪
বাকৃবিতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের স্নাতক শেষবর্ষের শিক্ষার্থী সাদায় ইবনে মোমতাজ সাদের হত্যাকাণ্ডে নিজেদের সম্পৃক্ততা অস্বীকার করে এ ঘটনার দ্রুত বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছে বাকৃবি শাখা ছাত্রলীগ।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বাকৃবি সাংবাদিক সমিতি কার্যালয়ে (বাকৃবিসাস) এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।



এর আগে দুপুরে সাদ হত্যাকাণ্ডে ছাত্রলীগ জড়িত দাবি করে হত্যাকারীদের বিচার দাবিতে ক্যাম্পাসে মৌন মিছিল করেন বিএনপিপন্থি শিক্ষকরা।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের নেত‍ারা দাবি করেন, ওই হত্যাকাণ্ডের ঘটনার সূত্রপাত সাদের বন্ধু ও ছাত্রলীগ কর্মীদের  মাধ্যমে হলেও এতে ছাত্রশিবির জড়িত। কামাল ও শাকিল নামে দ‍ুই শিবিরকর্মী ওইদিন রাত ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সাদকে দেখতে যায়। এরপর থেকেই সাদের সন্ধান পাওয়া যায়নি। পরে তাকে মৃত অবস্থায় ট্রমা মেডিকেল সেন্টারে পাওয়া যায়।

সংবাদ সম্মেলনে দাবি করা হয় কামাল ও শাকিলকে গ্রেফতার করা হলেই হত্যাকাণ্ডের প্রকৃত ঘটনা জানা যাবে।

সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে একাত্মতা পোষণ করে বাকৃবি ছাত্রলীগের সভাপতি মুর্শেদুজ্জামান খান বাবু দাবি করেন নিহত সাদ ছাত্রলীগের কর্মী ছিলেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি বিজয় বর্মন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে বাকৃবি শিবিরের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, শিবিরকে দোষ‍ারোপ করা ছাত্রলীগের চিরায়ত বৈশিষ্ট্য।

এদিকে, মামলার বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারওয়ার জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।