ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবিতে অনুবাদ বিশ্লেষণ সেমিনার বুধবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৪
খুবিতে অনুবাদ বিশ্লেষণ সেমিনার বুধবার

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) কলা ও মানবিক স্কুলের উদ্যোগে স্বরূপ সন্ধানে অনুবাদ বিশ্লেষণ/উদঘাটন (ট্রান্সসেলেশন স্টাডিজ ফর এক্সপ্লো¬রিং আইডেন্টিজ ট্রান্সসেলেশন স্টাডিজ ফর এক্সপ্লো¬রিং আইডেন্টিজ) শীর্ষক দু’দিনব্যাপী এক সেমিনার বুধবার শুরু হবে।

এদিন সকাল ৯-৪৫ মিনিটে ১নং একাডেমিক ভবনের ইউআরপি ডিসিপ্লিনের লেকচার গ্যালারিতে সেমিনার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।



উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করবেন কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান। খুলনা বিশ্ববিদ্যালয়ে এ ধরণের সেমিনার এই প্রথম।
মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয় জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এসএম আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, সেমিনারে ভারতের কলকাতা বিশ্ববিদ্যালয় ও বিশ্বভারতী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকসহ খুলনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ডিসিপ্লিন এবং  বাংলাভাষা ও সাহিত্য ডিসিপ্লিনের শিক্ষক ও মাস্টার্সের শিক্ষার্থীরা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।