ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ৩০ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪
শাবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ৩০ মার্চ

সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তির সাক্ষাৎকার ৩০ মার্চ শুরু হবে।

এর মধ্যে ১ এপ্রিল পর্যন্ত ‘বি’ ইউনিটের, ২ ও ৩ এপ্রিল ‘এ’ ইউনিটের ভর্তির সাক্ষাৎকার নেওয়া হবে।



ভর্তি কমিটি সূত্র জানায়, আগামী ৩০ মার্চ থেকে ভর্তি সাক্ষাৎকার শুরু হয়ে চলবে ৭ এপ্রিল পর্যন্ত।

সাক্ষাৎকারের সময়সূচি হচ্ছে, ৩০ মার্চ রোববার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বি-ইউনিট (গ্রুপ ১) মেধাতালিকা ১ থেকে ৪০০ পর্যন্ত। ৩১ মার্চ সোমবার একই ইউনিটের একই সময়ে মেধা তালিকা ৪০১ থেকে ৮১৫ পর্যন্ত। ১ এপ্রিল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বি-ইউনিট (গ্রুপ ২) মেধাতালিকা ১ থেকে ১৫০, বি-ইউনিট (গ্রুপ ৩) মেধা তালিকা ১ থেকে ৪০ (আর্কিটেকচার) এবং বি-ইউনিটের কোটা (মুক্তিযোদ্ধা, আদিবাসী ও প্রতিবন্ধী) মেধাতালিকা অনুযায়ী সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

অন্যদিকে ২ এপ্রিল বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ-ইউনিটের (বিজ্ঞান) মেধা তালিকা ১ থেকে ৩৫০ এবং দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত এ-ইউনিটের (বাণিজ্য) মেধাতালিকা ১ থেকে ৯০ পর্যন্ত।

৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ-ইউনিট (মানবিক) মেধাতালিকা ১ থেকে ৩৭০ পর্যন্ত এবং এ-ইউনিটের কোটা (মুক্তিযোদ্ধা, আদিবাসী ও প্রতিবন্ধী) মেধাতালিকা অনুযায়ী সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

এছাড়া ৬ এপ্রিল রোববার বি-ইউনিট (গ্রুপ১, ২, ৩) ও কোটা এবং ৭ এপ্রিল সোমবার এ-ইউনিট (বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য) ও কোটার অপেক্ষমান তালিকার সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

অপেক্ষমান তালিকার জন্য আসন খালি থাকা সাপেক্ষে নোটিশ বোর্ড ও এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে বলে ভর্তি কমিটি সূত্র জানায়।

ভর্তি সাক্ষাৎকার দেওয়ার সময় শিক্ষার্থীকে সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, এসএসসি/ সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষার মূল মার্কসিট ও দুইকপি ফটোকপি, ভর্তির জন্য প্রয়োজনীয় টাকা সঙ্গে আনতে হবে।

ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.sust.edu/admission/result.php ) এবং ০১৫৫৫৫৫৫০০১-৫ নম্বরে ফোন করে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।