ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবির ব্যবস্থাপনা বিভাগে র‌্যাগ ডে অনুষ্ঠিত

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪
ইবির ব্যবস্থাপনা বিভাগে র‌্যাগ ডে অনুষ্ঠিত

ইবি (কুষ্টিয়া): কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যবস্থাপনা বিভাগে র‌্যাগ ডে ও নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিভাগটির আয়োজনে ব্যবসায় অনুষদ ভবনের পিছনে দিনব্যাপী এসব অনুষ্ঠান হয়।



প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে ব্যবস্থাপনা বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী শামিমা শ্যামা ও গাফফার খানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি ড. মাহবুবুল আরফিন।
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মহব্বত হোসেন, সহযোগী অধ্যাপক মুর্শিদ আলম, সহযোগী অধ্যাপক ধনঞ্জয় কুমার, সহযোগী অধ্যাপক কে এম শনফুদ্দিন, সহযোগী অধ্যাপক এম.এম. নাসিমুজ্জামানসহ বিভাগের শিক্ষার্থীরা।

বিকেল ৩টার দিকে বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে ‘কারেন্ট ঘটোক’ নামের একটি নাটিকা উপস্থাপন করে শিক্ষার্থীরা।

এছাড়া অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত শিক্ষার্থীদেরকে উৎর্সগ করে বিভাগীয় সহযোগী অধ্যাপক মুর্শিদ আলমের একটি গানের তালে নৃত্য প্রদর্শন করেন সহযোগী অধ্যাপক ধনঞ্জয় কুমার ও সহযোগী অধ্যাপক এম. এম. নাসিমুজ্জামান।

অনুষ্ঠানে নেচে গেয়ে বিভাগের ১৪তম ব্যাচকে বিদায় ও ২১তম ব্যাচকে বরণ করে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।