ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিবকে সংবর্ধনা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪
বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিবকে সংবর্ধনা

ইবি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নব নির্বাচিত মহাসচিব অধ্যাপক ড. হারুন অর রাশিদ আশকারীকে সংবর্ধনা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

বুধবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


 
ইবি শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক অধ্যাপক ড. সাইদুর রহমানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল আহসান চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শাপলা ফোরামের সভাপতি ড. মাহবুবুল আরফিন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ, ইবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ইকবাল হোসেন, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসাইন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. মাহবুবর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নব নির্বাচিত মহাসচিব ও ইবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. হারুন অর রাশিদ আশকারীকে ফুল দিয়ে বরণ করে নেন নেতৃবৃন্দ।

গত ৭ মার্চ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে ফেডারেশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৪ সালের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ সভাপতি এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক এবং ইবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. হারুন অর রাশিদ আশকারী মহাসচিব নির্বাচিত হয়।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।