ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

নর্থসাউথে অ্যাডমেকার প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৪
নর্থসাউথে অ্যাডমেকার প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

ঢাকা: নর্থসাউথ ইউনিভার্সিটি আয়োজিত টেলিভিশন বিজ্ঞাপন ও মার্কেটিং স্ট্রাটেজি তৈরির প্রতিযোগিতা অ্যাডমেকার-২০১৪ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বসুন্ধরা আবাসিক এলাকায় ইউনিভার্সিটি ক্যাম্পাসে চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় চাম্পিয়ন হয়েছে আনপ্রফেশনাল গ্রুপ, প্রথম রানার আপ হয়েছে বেস্ট অব ব্রেড ও দ্বিতীয় রানার আপ হয়েছে স্টিং রায়।

আরপিএম অটো সলিউশনের সহযোগিতায় ইউনিভার্সিটির ইয়ং এন্ট্রেপ্রেনিউরস্ সোসাইটি ও গ্রে অ্যাডভারটাইজিং এই প্রতিযোগিতার আয়োজন করে।

জমজমাট এ অনুষ্ঠানটি শুক্রবার রাত ৯টায় শেষ হয়।

এতে ২৩টি দল অংশ নেয়। এর মধ্যে ১৫টি দল জাতীয় পর্যায়ে নর্থসাউথ ইউনিভার্সিটির প্রতিনিধিত্ব করার সুযোগ পাবে। ৩৭২টি দলের মধ্যে দুই পর্বে এই ২৩টি দল চূড়ান্ত পর্বের জন্য মনোনীত হয়।

প্রতিযোগিতায় বিচারকমণ্ডলীর দায়িত্ব পালন করেন ইউনিভার্সিটির অনুষদ সদস্য ও স্ট্রাটেজিক পার্টনার গ্রে অ্যাডভারটাইজিংয়ের সদস্যরা।

জাতীয় পর্যায়ে নর্থসাউথ ইউনিভার্সিটিকে তুলে ধরার লক্ষ্যে ২০০০ সাল থেকে প্রতি বছর এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।