ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

প্রাইমারির বাতিল হওয়া শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৮ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০১৪
প্রাইমারির বাতিল হওয়া শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৮ মার্চ

ঢাকা: বাতিল হয়ে যাওয়া ১৭ জেলার প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী ২৮ মার্চ শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

সোমবার দুপুরে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সহকারী শিক্ষক নিয়োগ ২০১৩ বাতিলকৃত ১৭ জেলার নিয়োগ পরীক্ষা আগামী ২৮ মার্চ তারিখে অনুষ্ঠিত হবে।

জেলাগুলো হলো ঢাকা, রাজবাড়ী, ময়মনসিংহ নেত্রকোনা, শেরপুর নারায়গঞ্জ, কক্সবাজার, রাজশাহী, পাবনা, লালমনিরহাট, খুলনা, সাতক্ষীরা ঝিনাইদহ, মেহেরপুর, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রত্যেকের নামে নতুন করে কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। পূর্বের প্রবেশপত্রই কার্যকর হবে। তবে প্রার্থীদের এসএমএস মাধ্যমে পরীক্ষা সংক্রান্ত তথ্য জানানো হবে।

গত প্রাথমিকের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার আগে ১৭ জেলায় প্রশ্নপত্র ফাঁস হয়েছে বলে গুজব ওঠে। পরে অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠন করে এর সত্যতা পাওয়া যায়। এরপর ওই ১৭ জেলায় পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মার্চ ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।