ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে সাস্ট ক্যারিয়ার ক্লাব উৎসব অনুষ্ঠিত

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মার্চ ৬, ২০১৪
শাবিপ্রবিতে সাস্ট ক্যারিয়ার ক্লাব উৎসব অনুষ্ঠিত

শাবিপ্রবি(সিলেট): সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাব উৎসব অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন সি’তে অনুষ্ঠানটি শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টায়।



এসময় সংগঠনের ম্যাগাজিন স্ফূরণের মোড়ক উন্মোচন এবং মোহাম্মদ তানজিলুর রহমানকে সভাপতি করে কার্যকরী কমিটি ঘোষণা করে সংগঠনটি।
অনুষ্ঠানে সাস্টসিসি অ্যাওয়ার্ড-২০১৩ নয় ব্যক্তি এবং একটি সংগঠনকে সম্মাননা দেওয়া হয়।

ইন্টারপ্রিনারশিপে সৈয়দ রেজওয়ানুল হক, ডিবেটে ধ্রুব রঞ্জন রায়, থিয়েটারে খুরশেদ আল আমিন, ইনোভেশনে সৈয়দ রেজওয়ানুল হক নাবিল, মিউজিকে সুপ্রিয়া দাস, হিউম্যানিটিতে তানজিদ হাসান, ফটোগ্রাফি মোর্শেদুল হাসান কবির, স্পোর্টসে রাজীব কুমার দেব, আউটস্ট্যান্ডিং পারফরমেন্সে কম্পিউটার প্রোগ্রামিং দল সাস্ট আত্মপ্রত্যয়ী, সংগঠন হিসেবে শাবি প্রেসক্লাবকে সম্মাননা ও সার্টিফিকেট দেওয়া হয়।

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। সংগঠনের সদস্য স্মৃতির পরিচালনায় উৎসবের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্ডিকেট সদস্য ও সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক কবির হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক আনোয়ারুল ইসলাম দিপু ও সংগঠনের সাবেক সভাপতি জাহাঙ্গির আলম নোমান।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।