ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

যশোর জিলা স্কুলের ১৭৫ বছর পূর্তিতে মিলনমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৪
যশোর জিলা স্কুলের ১৭৫ বছর পূর্তিতে মিলনমেলা

যশোর: বর্ণাঢ্য আয়োজনে যশোর জিলা স্কুলের ১৭৫ বছর পূর্তি উৎসব শেষ হয়েছে।

বেলুন উড়িয়ে, কেক কেটে, শোভাযাত্রা, রক্তদান কর্মসূচি, শিক্ষাবৃত্তি, আড্ডা ও বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ১৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।



শনিবার সমাপনী দিনেও স্কুল ক্যাম্পাস নবীন-প্রবীণের মিলনমেলায় পরিণত হয়। এ উৎসবকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয় প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মাঝে।

যশোর জিলা স্কুল প্রাক্তন ছাত্র সমিতির আয়োজনে দুই দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিন সকালে ক্যাম্পাস থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান।

এরপর রক্তদান কর্মসূচি, শিক্ষাবৃত্তি প্রদান, আড্ডা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে উৎসব শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, সাবেক মন্ত্রী খালেদুর রহমান টিটো, প্রাক্তন সচিব রাষ্ট্রদূত মনিরুজ্জামান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এএএম জাকারিয়া, যশোর পৌরসভার মেয়র মারুফুল ইসলাম, প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক এজেডএম সালেক, জেলা স্কুলের প্রধান শিক্ষক ফরিদুল ইসলাম ও অ্যাডভোকেট তৌহিদুর রহমান প্রমুখ।

এবারের উৎসবে ৯ শতাধিক প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।