ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবি উপাচার্যের সঙ্গে সিটি মেয়র বুলবুলের মতবিনিময়

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৪
রাবি উপাচার্যের সঙ্গে সিটি মেয়র বুলবুলের মতবিনিময়

রাবি: রাজশাহী সিটি কর্পোরেশনের(রাসিক) মেয়র মোসাদ্দেক হোসেন শনিবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন।  

 

এ সময় তাঁরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা কার্যক্রমসহ ক্যাম্পাসে নাগরিক সুবিধাদি সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন।

 

 

মতবিনিময়কালে উপাচার্য বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের গৃহিত সিদ্ধান্তের আলোকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাস্তাঘাট নির্মাণ, পরিস্কার-পরিচ্ছন্নতা ও বর্জ্য ব্যবস্থাপনা, পয়ঃনিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন ইত্যাদি বিষয়ে সিটি কর্পোরেশনের সহযোগিতা চাওয়া হলে মেয়র প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।  

 

মত বিনিময়ে অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর মু. এন্তাজুল হক, প্রধান প্রকৌশলী শফিকুল হাসান, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর ইলিয়াছ হোসেন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার আলী, সচিব একেএম মাহমুদুজ্জামান প্রমুখ অংশ নেন।  

 

মতবিনিময়কালে সিটি কর্পোরেশনকে বিশ্ববিদ্যালয়ের দেয় করের ৩৭ লাখ ৫০ হাজার টাকার চেকও হস্তান্তর করা হয়। সিটি মেয়র উপাচার্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একটি উপগ্রহ চিত্র উপহার দেন।  

 

এসময় অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক, হিসাব পরিচালক, প্রক্টর, ছাত্র-উপদেষ্টা, শিক্ষক-ছাত্র সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক, রাবি শিক্ষক সমিতির সভাপতি, রাবি অফিসার সমিতির সভাপতি ও কর্মকর্তাবৃন্দ, সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তাসহ সংশিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।