ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

উচ্চশিক্ষা মানোন্নয়ন বিষয়ে কর্মশালা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪
উচ্চশিক্ষা মানোন্নয়ন বিষয়ে কর্মশালা

রাবি: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মাধ্যমে বাস্তবায়নাধীন উচ্চশিক্ষার মানোন্নয়ন প্রকল্প (HEQEP)- এর  উদ্যোগে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সিনেট ভবনে কর্মশালা অনুষ্ঠিত হয়।

‘AIF Promotion and Proposal Writing’ শীর্ষক এই কর্মশালা উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।



অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাবি কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ। প্রকল্পের Academic Innovation Fund ব্যবস্থাপনা বিশেষজ্ঞ প্রফেসর মোজাহার আলী HEQEP Academic Innovation Fund- এর লক্ষ্য ও উদ্দেশ্য, বিশেষ করে উচ্চশিক্ষার মানোন্নয়নের ভূমিকা সম্পর্কে বক্তব্য রাখেন। Academic Innovation Fund- এর সমন্বয়কারী মো. কোরবান আলী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

দিনব্যাপী এই কর্মশালায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষক অংশ নেন।   কর্মশালাটি উপস্থাপনা করেন HEQEP কর্মকর্তা ড. জাকির হোসেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।